ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় আদালত প্রাঙ্গনে বাদীকে মারধর: গ্রেফতার ১

 

মনির আহমদ, চকরিয়া ::
চকরিয়ায় আদালতে জিআর ৪৪/১৭ মামলায় হাজিরা দিয়ে কাঠগড়া থেকে নেমে বাদীকে মারধর করায় তাৎক্ষনিকভাবে ধাওয়া করে চকরিয়া পৌরসভার ৬ ওয়ার্ড উত্তর বিনামারা ভাঙ্গারমুখ এলাকার বাহাদুর মেস্ত্রীর পুত্র মিজান (৩৬) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে আদালত পুলিশ।
আদালত সুত্রে জানা যায়, চকরিয়া পৌরসভার ৬ ওয়ার্ড উত্তর বিনামারা ভাঙ্গারমুখ এলাকার মৃত নজীর আহমদের পুত্র মনির আহমদ (৩৫) বাদী হয়ে মারধরের অভিযোগে বিগত ২০১৭ সালে একটি মামলা করেন। যার মামলা নং জিআর ৪৪/১৭।   আজ ২৭মার্চ ২০১৮ ইং জামিন পরবর্তী হাজিরার দিন ছিল। যথা নিয়মে ৫জন বিবাদি কোর্টে হাজিরা দিয়ে আদালত প্রাঙ্গনে বাদী মনির আহমদকে দেখার সাথে সাথেই ৫ আসামী মিলে কিলঘুষি মারে। আদালত চত্বরে এহেন অপ্রত্যাশিত ঘটনায় উপস্থিত লোকজন হতবাক হয়ে পড়ে। এমতাবস্থায় তাৎক্ষনিক বাদী পক্ষের এডভোকেট সহকারী আদালতের নজরে আনলে বিজ্ঞ জুড়িসিয়াল ম্যজিষ্ট্রেট কোর্ট পুলিশকে অবহিত করেন। সাথে সাথে কোর্টে কর্তব্য রত পুলিশের কোর্ট ইন্সপেক্টর মোহাম্মদ নাজমুল হাসান কামাল ও অপর এক পুলিশ কর্মকর্তা ধাওয়া করে চকরিয়া পৌরসভার ৬ ওয়ার্ড উত্তর বিনামারা ভাঙ্গারমুখ এলাকার বাহাদুর মেস্ত্রীর পুত্র মিজান (৩৬) নামের এক সন্ত্রাসীকে আটক করেন।
চকরিয়া আদালতের কর্তব্যরত পুলিশের কোর্ট ইন্সপেক্টর মোহাম্মদ নাজমুল হাসান কামাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বাদী পক্ষের এডভোকেট সহকারী মোহাম্মদুল হক বলেন, আসামির বিরোদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য আদালতের আশ্রয় নেবে তার মক্কেল মনির আহমদ। আদালত প্রাঙ্গনে বাদীকে মারধর করার সাহস আর কেউ যাতে না পায় সে ব্যবস্থা করা হবে।

পাঠকের মতামত: